ঢাকা, শুক্রবার, ১৭ চৈত্র ১৪২৯, ৩১ মার্চ ২০২৩, ০৮ রমজান ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

দুই মোবাইল ফোন চোর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
দুই মোবাইল ফোন চোর গ্রেফতার

চট্টগ্রাম: নগেরর চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোবাইল ফোন কেনাবেচার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর সোয়া একটার দিকে মা ব্যাটারী হাউস নামে এক দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলেন, চাপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাথপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মিনহাজুল ইসলাম (৩২) ও নগরের চান্দগাঁও থানার মোলভী পুকুরপাড় এলাকার আব্দুল সবুরের ছেলে মো জয়নাল আবেদিন (৩৮) ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে মৌলভী পুকুর পাড় এলাকা থেকে চোরাই মোবাইল ফোন কেনাবেচার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

 এ সময় বিভিন্ন ব্রান্ডের ১৫টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। চোরাই মোবাইল ফোনগুলো বিভিন্ন জেলা শহর থেকে সংগ্রহ করে চট্টগ্রাম শহরে নিয়ে আসে।  

তিনি আরও বলেন, উদ্ধার মোবাইল ফোনগুলো চাপাইনবাগঞ্জ থেকে ক্রয় করে এনেছিল। আইএমইআই নাম্বার থাকলেও পরিবর্তন করার ফলে ফোনের মালিকানা যাচাই কঠিন । বাংলাদেশের চোরাই মোবাইল ফোন ভারতে যাচ্ছে । ভারতের চোরাই মোবাইল ফোন দেশে আসছে।  

গ্রেফতারদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa