ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে ...

চট্টগ্রাম: উত্তর হালিশহর নাথ পাড়ার শ্রীশ্রী ভদ্র কালি মন্দির প্রাঙ্গণে দুই দিনব্যাপী সন্তোষী দেবীর পূজা ও তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চতুষপ্রহর হরিনাম সংকীর্ত্তন ও ভক্তদের মাঝে নাম সুধা বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের সমাপনী দিনে অতিথি হিসেবে ছিলেন নগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ।

এ সময় তিনি বলেন, একটি অশুভ শক্তি দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ধর্মকে পুঁজি করে নানা উস্কানি ও গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়। তাদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে।

যেন এদেশে কোনও অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রেখেছেন তাতে সমৃদ্ধির পথে আমরা অবশ্যই আরও এগিয়ে যাবো।

এতে আরও উপস্থিত ছিলেন নগর যুবলীগ সাবেক সহ সভাপতি ও আওয়ামী লীগ নেতা সুরথ কুমার চৌধুরী, নগর যুবলীগ সাবেক সদস্য দেলোয়ার হোসেন দেলু, হোসেন সরওয়ার্দী, বাবুল দাশ বাবলু, দেলোয়ার হোসেন সুমন, জালাল মিয়া, সন্তোষী দেবীর মহোৎসব পরিচালনা পরিষদের সুজন নাথ, কুশলব নাথ, সুভাষ নাথ, তপন নাথ, পিকলু নাথ, সুমন নাথ, তরুণ নাথ, বিশ্বজিত ধর, সজল নাথ, সনজিৎ নাথ, বাপ্পী নাথ স্বপন নাথ, বাবলু নাথ, সুজন নাথ আর্মি, বিপ্লব নাথ প্রমুখ।

পরে ফরিদ মাহমুদ ভক্তদের মাঝে প্রসাদ বিতরণে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।