ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির শেকড় উপড়ে ফেলতে হবে: আমিন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির শেকড় উপড়ে ফেলতে হবে: আমিন

চট্টগ্রাম: দেশের অভাবনীয় অগ্রগতি যাদের সহ্য হচ্ছে না তাদের শেকড় বাংলাদেশ থেকে উপড়ে ফেলতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জননেতা আমিনুল ইসলাম আমিন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

 

বিএনপি-জামায়াত অতীতেও অবরোধ আন্দোলনের নামে সারাদেশে জ্বালাও পোড়াও করে অগণিত মানুষকে হত্যা করেছিল জানিয়ে আমিনুল ইসলাম আমিন বলেন, সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের দোসরদের রাজনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। তারা কোটি কোটি টাকার রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছিল।

বিএনপি-জামায়াত ১০ দফা দাবি আদায়ের নামে আবারও অগ্নি-সন্ত্রাস-জ্বালাও পোড়াও করতে মাঠে নেমেছে। তারা দাবি আদায়ের নামে পরিকল্পিতভাবে দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চায় আর আওয়ামী লীগ শান্তি সমাবেশ করে দেশের মানুষের জান-মালের নিরাপত্তা দিতে চায়। তাই দেশের জনগণকে সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ বিএনপি- জামায়াতের সকল ধরনের সন্ত্রাস-নৈরাজ্য শক্তহাতে প্রতিহত করবে।  

সমাবেশে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সংসদ সদস্য নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা মোতাহার হোসেন, মুহাম্মদ ইদ্রিস, মোস্তাক আহমেদ, এম এ মোতালেব, কুতুবউদ্দিন চৌধুরী, সোলায়মান, জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, আবু আহমেদ,  লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩ 
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।