ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক আটক

চট্টগ্রাম: নগরের হালিশহর এলাকায় এক গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব-৭।  

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া তিনটার দিকে নাথপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

ধর্ষণের স্বীকার গার্মেন্টস কর্মীর বয়স (১৪)। সে নগরের হালিশহর এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করে।
 

আটকরা হলো- নোয়াখালী জেলার সুবর্ণচর থানার সুবর্ণচর এলাকার আবুল কাসেমের ছেলে মো. ইব্রাহিম (২৬), তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক ও একই জেলার বসুর হাট থানার চরকলমী এলাকার আবুল কাসেমের ছেলে মো. সাকিব  প্রকাশ শাকিল (২৩)।  

র‌্যাব-৭ জানিয়েছেন, আটক মো. ইব্রাহিম নগরে সিএনজি অটোরিকশা চালায়। প্রায় আড়াই মাস পূর্বে ইব্রাহিমের সঙ্গে গার্মেন্টস কর্মীর সঙ্গে পরিচয় হয়। এক পর্যায়ে আটক ইব্রাহিম গার্মেন্ট কর্মীকে প্রেমের প্রস্তার দেয়। গত ২৫ জানুয়ারি ইব্রাহিম গার্মেন্টস কর্মীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে সী-বিচ এলাকায় নিয়ে যায়। পরবর্তীতে ইব্রাহিম নগরের পতেঙ্গা থানার একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা তার সহযোগী শাকিলের সহায়তায় গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য গার্মেন্টস কর্মীকে ভয়ভীতি প্রদর্শন করা হয়। পরবর্তীতে ভিকটিম বাড়িতে এসে ধর্ষণের বিষয়টি তার পরিবারে জানায়। পরে ভিকটিমের চাচা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব-৭ এর অধিনায়ক বরাবরে অভিযোগ করেন।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গার্মেন্টসকর্মীকে ধর্ষণের  ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।