ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাম্প্রদায়িকতা রুখতে চাই সম্প্রীতির ঐক্য: মেয়র রেজাউল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
সাম্প্রদায়িকতা রুখতে চাই সম্প্রীতির ঐক্য: মেয়র রেজাউল ...

চট্টগ্রাম: সাম্প্রদায়িকতামুক্ত বাংলাদেশ গড়তে সব ধর্মের মানুষের মধ্যে সম্প্রীতির ভিত্তিতে ঐক্য চান চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

রোববার (১৯ মার্চ) রাণী রাসমনি বারুণী স্নানঘাটে মহাতীর্থ বারুণী স্নান উৎসব ও মেলায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বাংলাদেশে সব ধর্মের মানুষ তার ধর্ম পালনে পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।

বঙ্গবন্ধু বাংলাদেশের প্রথম সংবিধানে অসাম্প্রদায়িকতাকে রাষ্ট্রের মূলনীতি হিসেবে প্রতিষ্ঠার সুফল পাচ্ছি আমরা। তবে স্বাধীনতাবিরোধী শক্তি দেশের এই সম্প্রীতির পরিবেশ নষ্ট করতে তৎপর।
আমাদের সবাইকে মিলে এই অসুর শক্তিকে দমন করে অসাম্প্রদায়িক বাংলাদেশ রক্ষার সংগ্রামে শামিল হতে হবে।

উৎসবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, মোহাম্মদ ইসমাইল, বারুণী স্নান উদযাপন পরিষদের সভাপতি ডা. বিজন কান্তি নাথ ও সাধারণ সম্পাদক মিলন কান্তি দাশ। তারা এলাকার উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ এবং বিভিন্ন সমস্যা সম্পর্কে মেয়রকে অবহিত করেন। মেয়র কাউন্সিলরদের সনাতন ধর্মাবলম্বীদের বারুণী স্নান উৎসবের জন্য স্থায়ী ঘাট নির্মাণে সহযোগিতার আশ্বাস দেন।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।