ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইআইইউসিতে ভিন্নধর্মী শখের প্রদর্শনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
আইআইইউসিতে ভিন্নধর্মী শখের প্রদর্শনী ...

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর কেন্দ্রীয় খেলার মাঠে সোমবার (২০ মার্চ) প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ভিন্নধর্মী প্রদর্শনী।  

প্রদর্শনীতে থাকছে দেশি-বিদেশি নানা প্রজাতির পাখি, বিড়াল, কুকুর, খরগোশ ইত্যাদি।

আরো থাকছে বাহারি রকমের বনসাই। সৌখিন মানুষের জন্য থাকছে বিভিন্ন দেশের মুদ্রা ও দুর্লভ বস্তু।
পরিবেশের প্রতি সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সবার জন্য থাকছে বিনামূল্যে গাছ।  

এই অনুষ্ঠানে উদ্বোধক থাকবেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি। উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মাওলা, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবীর, বিওটি সদস্য ও ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী, বিওটি সদস্য ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমদ চৌধুরী, বিওটি সদস্য ও মিডিয়া, প্রেস, পাবলিকেশন অ্যান্ড অ্যাডভারটাইজম্যান্ট কমিটির চেয়ারম্যান মুহাম্মদ খালেদ মাহমুদ, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার।  

আইআইইউসির প্রক্টরিয়াল বডির তত্বাবধানে মেলায় অংশগ্রহণ করছে Chattogram Bird Breeders Association (CBBA), Shokher Rajyo এবং Society of Rise for Paws & Claws (RFPC)। ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে Zain Global UK Ltd.

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।