ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদেশে লবিস্ট নিয়োগ করেছে বিএনপি: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
বিদেশে লবিস্ট নিয়োগ করেছে বিএনপি: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি ঈর্ষান্বিত হয়ে অযৌক্তিকভাবে আওয়ামী লীগ সরকারকে ধাক্কা দিতে চায়। সেজন্য কোটি কোটি টাকা বিনিয়োগ করে বিদেশে লবিস্ট নিয়োগ করেছে।

আরও অবাক লাগে, একজন সুদের কাঙালি কথিত নোবেল বিজয়ী ড. ইউনুস ওয়াশিংটন পোস্ট পত্রিকায় কোটি টাকায় বিজ্ঞাপন দিয়ে প্রধানমন্ত্রীর কাছে অনুকম্পা চায় এবং নানা রকম মিথ্যাচার করে তিনি আরেকটি ১/১১ তৈরির সুযোগ খুঁজছেন। এই সুযোগ তাকে দেওয়া হবে না।

সোমবার (২০ মার্চ) নগরের এমইএস স্কুল মাঠে অনুষ্ঠিত ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনাকাল ও রুশ-ইউক্রেন যুদ্ধের ফলে বৈশ্বিক অর্থনৈতিক মন্দা চলছে তার বিরুপ প্রভাব পৃথিবীর প্রায় সমস্ত দেশে ব্যাপকভাবে পড়লেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী দৃষ্টিভঙ্গির কারণে বাংলাদেশ বিপর্যয় কাটিয়ে ঘুরে দাঁড়িয়েছে। বিশ্ব ব্যাংকসহ আন্তর্জাতিক সংস্থার প্রতিবেদন অনুযায়ী বিশ্বের ৫২টি দেশকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এই তালিকায় বাংলাদেশের নাম নেই।  
 
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাসী। আওয়ামী লীগের জন্ম আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে রাজপথে প্রতিবাদী মানুষের কাফেলা থেকে। আওয়ামী লীগ জাতির ভাগ্য পরিবর্তনে জন্ম থেকে এই পর্যন্ত লড়ে যাচ্ছে এবং সফল হচ্ছে। এ জাতির সকল অর্জন আওয়ামী লীগের মাধ্যমে অর্জিত হয়েছে। তাই আওয়ামী লীগের বিনাশ নাই। আছে নব সৃষ্টি সুখের উল্লাস।  

ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসানের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও জাতীয় পরিষদের সদস্য নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমেদ। বক্তব্য দেন, ৩২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের মঞ্জুর হোসেন, রতন আচার্য্য, মুক্তার হোসেন ও ইউনিট আওয়ামী লীগের অজয় কুমার, শফিউল আলম মুরাদ।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।