ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৮ জুন ২০২৩, ১৯ জিলকদ ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগ নেতার উপহার পেল ২শ অসহায় পরিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
যুবলীগ নেতার উপহার পেল ২শ অসহায় পরিবার

চট্টগ্রাম: যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে ২০০ অসহায় ও দুস্থ মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

শনিবার (২৫ মার্চ) বিকাল ৩টায় নগরীর ২৬ নম্বর ওয়ার্ড আবুলিয়া স্কুলের মাঠে এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

 

যুবলীগ নেতা মনিরুল হকের সভাপতিত্বে সৈয়দ হোসেনের এবং রাজু মোমেনের  সঞ্চালনায়  এসময়  আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা  জালাল মিয়া, যুবলীগ নেতা নুর নবী পারভেজ, মোহাম্মদ ইমতিয়াজ বাবলা, ফরহাদ আবদুল্লাহ, মোহাম্মদ ইসমাইল, মো. জব্বার জনি, মারুফুল ইসলাম মারুফ, মো. সরোয়ার, মো. সাজিবুল ইসলাম সজিব, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহাম্মুদুর রহমান বাপ্পী, মো. আরমান, জিৎ কর বাবু, মো. মাকসুদুর রহমান, মো. শোয়েব, মো. মাসুম, নুর শরীফ রকি, নাজমুল হক নোমান, সৈয়দ সুলতান ফাহিম, নুর ইসলাম রিয়াদ প্রমুখ।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন,  রমজানে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার নানামুখী উদ্যোগ নিচ্ছে।

ওই লক্ষ্যে ইতোমধ্যে বাণিজ্য মন্ত্রণালয় এবং তার অধীনস্থ সংশ্লিষ্ট সংস্থাগুলো কাজ শুরু করেছে। বিভিন্ন সংস্থা ও আইন-শৃঙ্খলা বাহিনী খুচরা বাজার থেকে শুরু করে দেশের পাইকারি মোকামগুলোয় অভিযান চালাবে। যাতে রমজানকে পুঁজি করে কারসাজির মাধ্যমে কেউ অতি মুনাফা লুটতে না পারে।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa