ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বাধীনতা দিবসে নগর আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
স্বাধীনতা দিবসে নগর আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন ...

চট্টগ্রাম: মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে নগরের অস্থায়ী শহীদ মিনারে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন মহানগর আওয়ামী লীগ নেতারা।

রোববার (২৬ মার্চ) সকালে চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক এবং সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে আওয়ামী লীগ নেতারা পুস্তস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন নগর কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়নপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও চসিক কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনি।

এছাড়াও নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম বারের সাবেক সভাপতি ও জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বারের সাবেক সাধারণ সম্পাদক ও নগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দিন, নগর আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন, শ্রমিক নেতা সফর আলী, যুবলীগ নেতা ইয়াছিন আরাফাতসহ নগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ২৬ মার্চ, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।