ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে প্যানেল বিটারস প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
সিআইইউতে প্যানেল বিটারস প্রতিযোগিতা প্রতিযোগিতায় পুরস্কার হাতে বিজয়ীরা

চট্টগ্রাম: জব মার্কেটে তরুণদের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলতে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) এইআরএম সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত হল দুই দিনব্যাপি ক্যারিয়ার বিষয়ক প্রতিযোগিতা ‘প্যানেল বিটারস-২০২৩’।  

সম্প্রতি নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষার্থীদের জন্য এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

আয়োজকরা জানান, অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে জব অ্যাসেসমেন্ট বিষয়ে ধারণা দিতে প্রথমে গ্রুপ ডিসকাশনের আয়োজন করা হয়। ছাত্র-ছাত্রীরা ৫ জনের টিম করে এই ডিসকাশনে অংশ নেন।

এরপর সেখান থেকে ৯ জন শিক্ষার্থীকে পৃথকভাবে বাছাই করে চূড়ান্ত পর্বে লড়াইয়ের সুযোগ দেওয়া হয়।  

প্রতিযোগিতায় কেস স্টাডির সমাধান করে চ্যাম্পিয়ন হন বিজনেস অনুষদের শিক্ষার্থী মুফাদ্দল আব্বাসি। এ ছাড়া প্রথম রানার হন স্কুল অব ল’র সামিয়া আলম এবং দ্বিতীয় রানার আপ হন বিজনেস অনুষদের আমানুর রহমান।  

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিআইইউর বিজনেস স্কুলের এইচআরএম বিভাগের প্রধান অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার, ব্লেন্ডিন এর প্রতিষ্ঠাতা শরাফত সিদ্দিকী, কর্মকর্তা সৈয়দ ইয়ামীন, শপআপের সাবেক গ্রোথ ইনচার্জ ফাহাদ এনায়েত সিদ্দিক, সাউথ এশিয়ান কলেজের জ্যেষ্ঠ প্রভাষক সৈয়দ মেহেদী আলম, স্টুডেন্ট কানেক্ট বিডির ঊর্ধ্বতন কর্মকর্তা শাহরিন জুবায়ের ও সাদিয়া মাবুদ নেহা, সুবাহ স্পাইসেস ইন্ডাস্ট্রিজের সিইও মাহতাব উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩ 
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।