ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আওয়ামী লীগের জনসভা, বিএনপির পদযাত্রা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, মে ২৮, ২০২৩
চট্টগ্রামে আওয়ামী লীগের জনসভা, বিএনপির পদযাত্রা  ...

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি, বিএনপি–জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও উন্নয়ন ব্যাহতের চক্রান্তের প্রতিবাদে রোববার (২৮ মে) বিকেল ৩টায় ঐতিহাসিক লালদীঘি ময়দানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী জনসভা অনুষ্ঠিত হবে।

কর্মসূচি সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ব্যানার, ফ্যাস্টুন নিয়ে মিছিল সহকারে যথা সময়ে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।

এদিকে মহানগর বিএনপির আওতাধীন সাতটি থানার উদ্যোগে রোববার (২৮ মে) পদযাত্রা কর্মসূচি পালন করবে দলটি। বাকলিয়া এক্সেস রোড থেকে শুরু করে মুরাদপুর পর্যন্ত এ কর্মসূচি পালন করার কথা রয়েছে।

‘কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগ ও গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা বাস্তবায়নের দাবিতে’ কেন্দ্রীয় বিএনপি এ কর্মসূচি ঘোষণা করে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মে ২৮, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।