ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছুরিকাঘাতে যুবকের মৃত্যু, প্রতিবাদে সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, মে ২৮, ২০২৩
ছুরিকাঘাতে যুবকের মৃত্যু, প্রতিবাদে সড়ক অবরোধ ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের পাহাড়তলীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে।  

রোববার (২৮ মে) ভোর ৫টার দিকে পাহাড়তলী থানাধীন নতুনবাজার সড়কের গলির মুখে এ ঘটনা ঘটে।

নিহত আজাদ (৩০) নতুনবাজার এলাকার মো. লাডু ইব্রাহিমের ছেলে।  

নিহত আজাদের চাচাতো ভাই মো. ইমন বাংলানিউজকে বলেন, আজাদ একটি কারখানায় নৈশপ্রহরী হিসেবে চাকরি করতেন।

দায়িত্ব পালন শেষে ভোরে বাসায় ফিরছিলেন। বাসার সামনেই ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনা দেখে তার বোন চিৎকার করলে আমরা গিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। মৃত্যুর আগে রাজু ও ওসমান সহ আরও দুইজন তাকে ছুরিকাঘাত করে বলে জানিয়েছেন আজাদ। এর আগে কারখানার পাশে রাস্তায় প্রস্রাব করতে বাধা দেওয়ায় তারা এ ঘটনা ঘটিয়েছে। পরে কর্তব্যরত চিকিৎসকরা আজাদকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ স্থানীয় লোকজন সড়ক অবরোধ করেন। আধঘন্টা পর পুলিশ এসে তাদের সরিয়ে দেন। স্থানীয়রা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

পাহাড়তলী থানা পুলিশ জানিয়েছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেছে। স্থানীয়রা এ ঘটনার প্রতিবাদ জানিয়ে সড়ক অবরোধ করেছিল। পরে তাদের সরিয়ে দেওয়া হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বাংলানিউজকে বলেন, ভোর ৫টার দিকে আহত অবস্থায় আজাদ নামের ওই যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, মে ২৮, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।