ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটিতে উপাচার্যের সঙ্গে শিক্ষার্থীদের মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুন ৫, ২০২৩
সাউদার্ন ইউনিভার্সিটিতে উপাচার্যের সঙ্গে শিক্ষার্থীদের মতবিনিময় ...

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্যের সঙ্গে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আরেফিন নগরের স্থায়ী ক্যাম্পাসে কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত এ সভায় শিক্ষার্থীদের একাডেমিক অগ্রগতি, গুণগত শিক্ষা নিশ্চিতকরণ, সুযোগ সুবিধা বৃদ্ধি ও সমস্যা সম্পর্কে অবহিত হয়ে করণীয় ঠিক করতে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

গত ৩০ মে  থেকে এ মতবিনিময় সভা শুরু হয় এবং  সর্বশেষ সোমবার (৫ জুন) দুটি বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়ের মধ্যে দিয়ে এ কর্মসূচি শেষ হয়।

সোমবার দুপুর সাড়ে ১২টায় ও বিকেল তিনটায় উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো আবুল মনসুর চৌধুরী, কলা, সমাজবিজ্ঞান ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান, আইকিউসি’র পরিচালক অধ্যাপক ড. শওকতুল মেহের, অধ্যাপক ড. মো. রেজাউল হক খান, অধ্যাপক প্রকৌশলী আশুতোষ নাথ এবং অধ্যাপক চৌধুরী মোহাম্মদ আলী।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।