ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বন্দর ফাউন্ডেশন কর্মীদের জীবনমান উন্নয়ন করবে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
চট্টগ্রাম বন্দর ফাউন্ডেশন কর্মীদের জীবনমান উন্নয়ন করবে  চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহায়েলের সংবর্ধনা অনুষ্ঠান।

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দর কল্যাণ ফাউন্ডেশন কর্মকর্তা কর্মচারীদের জীবনযাত্রার মানোন্নয়নে যুগান্তকারী ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহায়েল।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) শহীদ ফজলুর রহমান মুন্সি অডিটোরিয়ামে চট্টগ্রাম বন্দর কল্যাণ ফাউন্ডেশন বাস্তবায়ন করায় দেওয়া সংবর্ধনার জবাবে তিনি এ মন্তব্য করেন।

বন্দরের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়।  

বন্দর চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশের অর্থনীতির হৃৎপিণ্ড এই চট্টগ্রাম বন্দরকে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে কর্মকর্তা কর্মচারীদের নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে এগিয়ে নিয়ে যাব আমরা।

চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) এবং চট্টগ্রাম বন্দর অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দেওয়া হয় সংবর্ধিত অতিথিকে।  

চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) সভাপতি মো. আজিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চবক সদস্য (এএন্ডপি) মো. হাবিবুর রহমান, সদস্য (হারবার ও মেরিন) কমডোর এম ফজলার রহমান, সদস্য (অর্থ) মোহাম্মদ শহীদুল আলম (অতিরিক্ত সচিব), পরিচালক (প্রশাসন) মো. মমিনুর রশিদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।