ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাসে আগুন দেওয়ার সময় বিএনপি নেতাকে পুলিশে দিল ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
বাসে আগুন দেওয়ার সময় বিএনপি নেতাকে পুলিশে দিল ছাত্রলীগ ...

চট্টগ্রাম: বাসে আগ্নিসংযোগ চেষ্টার অভিযোগে মশাল ও কেরোসিনসহ এক বিএনপি নেতা ও তার সহযোগীকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগ।

রোববার (১৯ নভেম্বর) রাতে নগরের আগ্রাবাদ থেকে তাদের আটক করে থানা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আটককৃতরা হলেন- ২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মোস্তফা ও তার সহযোগী বিএনপি কর্মী মো. মাইনুদ্দিন৷

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারী বাংলানিউজকে বলেন, তারা আগ্রাবাদ জাম্বুরি পার্কের সামনে পার্ক করে রাখা বাসে আগুন দেওয়ার চেষ্টা করছিল। কিছু মশাল ও কেরোসিনসহ তাদের হাতেনাতে আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বাসে অগ্নিসংযোগ চেষ্টার প্রতিবাদে ওই এলাকায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ ও শ্রমিকলীগ। ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ফরহাদ সায়েম ও সাধারণ সম্পাদক রাকিব হায়দারের নেতৃত্বে মিছিল অনুষ্ঠিত হয়।  

ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হায়দার বাংলানিউজকে বলেন, তারা সারাদিন ওই এলাকায় ঘুরাঘুরি করছিল। এতে কয়েকজনের সন্দেহ হয়। একপর্যায়ে সন্ধ্যার পর মশাল, কেরোসিন আর পাউডার নিয়ে জাম্বুরি পার্কের সামনে পার্ক করে রাখা বাসে আগুন দেওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা সাধারণ মানুষকে নিয়ে তাদের আটক করে পুলিশে খবর দেয়।

তবে মশাল মিছিল বের করার সময় তাদের আটক করে মারধরের পর ছাত্রলীগ পুলিশের হাতে তুলে দিয়েছে বলে অভিযোগ বিএনপির।  

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।