ঢাকা, বুধবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মনোনয়নপত্র জমা দিলেন ফজলে করিম চৌধুরী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
মনোনয়নপত্র জমা দিলেন ফজলে করিম চৌধুরী  মনোনয়নপত্র জমা দেন এবিএম ফজলে করিম চৌধুরী।

চট্টগ্রাম: রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন চট্টগ্রাম-৬ (রাউজান) আসনে আওয়ামী লীগের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী।  

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে রিটার্নিং কর্মকর্তা চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজানের পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওহাব ও সাধারণ সম্পাদক কফিল উদ্দিন সঙ্গে ছিলেন।  

ফজলে করিম চৌধুরী মনোনয়নপত্র জমা দিতে আসছেন এমন খবরে রাউজানের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের কয়েকশ’ নেতাকর্মীরা সাদা পায়জামা, পাঞ্জাবি ও মুজিব কোট পরে আদালত ভবন এলাকায় ভিড় করেন।

ফজলে করিম চৌধুরী সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই; তিনি এবারসহ সাতবার আমাকে মনোনয়ন দিয়েছেন। ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে নির্বাচিত হয়েছি। এবারও নির্বাচনে অংশগ্রহণ করছি। সব গণতান্ত্রিক রাজনৈতিক শক্তি অংশগ্রহণ করুক৷ বিএনপিকেও আহ্বান জানাব তারা যেন অংশগ্রহণ করে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘অন্য যে কেউ, যত দল, বিদ্রোহী, স্বতন্ত্র যা কিছু আছে সবাই আসুক। খেলার মাঠে আমি খেলতে চাই। গোলকিপার ছাড়া আমি গোল দিতে চাই না। সবাই আসুক, অংশগ্রহণ করুক। জনগণ তার রায় প্রদান করবে। আমি নতুন না, চাই সবাই অংশগ্রহণ করুক।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।