ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফটিকছড়িতে কাঠ বোঝাই ৫টি ট্রাক জব্দ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
ফটিকছড়িতে কাঠ বোঝাই ৫টি ট্রাক জব্দ  ...

চট্টগ্রাম: ফটিকছড়িতে অবৈধভাবে কাঠ পরিবহনের সময় তল্লাশি চালিয়ে ৫টি ট্রাক এবং প্রায় ২ হাজার সিএফটি কাঠ জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে পাইন্দং ইউপির বৃন্দাবন হাটের পাশে বড়ুয়া পাড়া এলাকায় অবৈধভাবে কাঠ পরিবহনের সময় এ তল্লাশি চালান ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পাইন্দং ইউপির বৃন্দাবন হাটের পাশে বড়ুয়া পাড়া এলাকা থেকে ৫টি ট্রাক এবং প্রায় ২ হাজার সিএফটি কাঠ জব্দ করা হয়। অভিযানে ড্রাইভার এবং হেল্পাররা গাড়ি রেখে পালিয়ে যায়।

মোবাইল কোর্ট আইন, ২০০৯ এর ৬(৫) ধারা মোতাবেক অপরাধের গুরুত্ব বিবেচনায় ও ঘটনাস্থলে আসামি না পাওয়ায় নিয়মিত মামলা দায়েরের জন্য বন বিভাগের নারায়ণহাট রেঞ্জের কাছে হস্তান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোজাম্মেল হক চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হেঁয়াকো, রামগড়ের বিভিন্ন বন ও বাগান থেকে অবৈধভাবে কাঠ কেটে নিয়ে যাওয়া হচ্ছিল। মোবাইল কোর্টের অভিযান জনস্বার্থে অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪

বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad