ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দরজা ভেঙে মিললো গৃহবধূর ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
দরজা ভেঙে মিললো গৃহবধূর ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

চট্টগ্রাম: হাটহাজারীর পৌর এলাকায় মেহেরুন্নেছা (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) হাটহাজারী পৌরসভার  আলীপুর এলাকার হাজী কবির আহম্মদের বাড়ির একটি বসতঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গৃহবধূ মেহেরুন্নেছা ওই গ্রামের প্রবাসী মনজুরের স্ত্রী।

জানা গেছে, ওই এলাকার প্রবাসী বশিরের ছেলে মনজুরের উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ল আবদুলকাদেরের মেয়ে মেহেরুন্নেছার সঙ্গে গত বছরের অক্টোবর মাসে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

বিয়ের পর ছুটি শেষে মনজুর পুনরায় দেড় মাস আগে বিদেশে নিজ কর্মস্থলে ফিরে যায়। মঙ্গলবার রাতে প্রতিদিনের মতো খাবার শেষ করে নিজের কক্ষে ঘুমাতে যায় ওই গৃহবধূ। বেলা বাড়লেও গৃহবধূ মেহেরুন্নেচ্ছা তার রুম না খোলায় পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠায়।  

এদিকে নিহতের পরিবারের স্বজনরা জানিয়েছে, যৌতুকের জন্য শ্বশুর বাড়িতে গৃহবধূ মেরুন্নেচ্ছাকে স্বামী বিদেশ যাবার পর থেকেই বিভিন্ন সময় মানসিক নির্যাতন করতো। তাদের দাবি, শ্বশুর বাড়ির লোকরাই তাকে হত্যা করে আত্মহত্যার গল্প সাজিয়েছে।

হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আলি আকবর বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।