ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন সাংবাদিককে চট্টগ্রাম প্রেস ক্লাবের সংবর্ধনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
তিন সাংবাদিককে চট্টগ্রাম প্রেস ক্লাবের সংবর্ধনা

চট্টগ্রাম: নগরের সিআরবি শিরীষতলায় অমর একুশে বইমেলায় চসিকের একুশে স্মারক সম্মাননা পদকপ্রাপ্ত তিন সাংবাদিককে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম প্রেস ক্লাব। তাঁরা হলেন- সুপ্রভাত বাংলাদেশ সম্পাদক রুশো মাহমুদ, চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ ও দৈনিক ইত্তেফাকের ক্রীড়া সাংবাদিক জাকির হোসেন লুলু।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে পিএইচপি ভিআইপি লাউঞ্জে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

 

বক্তারা বলেন, মেধা, ঐকান্তিক প্রচেষ্টা, কর্মস্পৃহা, উদ্যম এবং নিরলস পরিশ্রমের ফলে তাঁরা নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন। অবদানের স্বীকৃতিস্বরূপ চট্টগ্রাম সিটি করপোরেশন তাঁদের যথাযথ মূল্যায়ন করেছে। তাঁদের এই গৌরবময় অর্জনে আমরাও গৌরবান্বিত। তারা আলোকিত করেছেন সাংবাদিক সমাজকে।  

সালাহউদ্দিন মো. রেজা বলেন, সংবর্ধিত তিনজনই নিভৃতচারী এবং প্রচারবিমুখ। অথচ চট্টগ্রাম সিটি করপোরেশন তাঁদের মূল্যায়নে ভুল করেনি। নিঃস্বার্থভাবে কাজ করে গেলে কখনো বিফলে যায় না- এমন দৃষ্টান্ত তাঁরাই।

দেবদুলাল ভৌমিক বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের একুশে পদক প্রবর্তন ভাষাশহীদদের স্মরণে। এ পদকে ভূষিত হওয়া অত্যন্ত সম্মান ও আনন্দের। তাই চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে তাদের এই উষ্ণ সংবর্ধনা।

প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীমের সঞ্চালনায় বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শহীদ উল আলম, নয়াবাংলা সম্পাদক জেডএম এনায়েতউল্লাহ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি অঞ্জন কুমার সেন, মোস্তাক আহমেদ, রিয়াজ হায়দার চৌধুরী, প্রবীণ সাংবাদিক জাহিদুল করিম কচি, প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি আসিফ সিরাজ ও কবি কামরুল হাসান বাদল।

অনুষ্ঠানে সংবর্ধিত তিন সাংবাদিককে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক প্রদান এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, গ্রন্থাগার সম্পাদক কুতুব উদ্দিন, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী, সিইউজের অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad