ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জামাল আহমেদ আর নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জামাল আহমেদ আর নেই ...

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও সাবেক সহকারী অধ্যাপক, হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জামাল আহমেদ মৃত্যুবরণ করেছেন।  

রোববার (১৪ এপ্রিল) দিবাগত রাত ৩টা ১৫ মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

তিনি দিল্লিতে দীর্ঘদিন কিডনী ট্রান্সপ্লান্টজনিত জটিলতায় চিকিৎসাধীন ছিলেন।  

মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৮ বছর।

তাঁর গ্রামের বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা’য়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, এক পুত্রসহ অসংখ্য ছাত্র-ছাত্রী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি চট্টগ্রামস্থ টেকনাফ সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। হ্নীলা হাশেম-গুলফরাজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা. জামাল দীর্ঘ ৩০ বছর বিনামূল্যে চিকিৎসা সেবা, কারিগরী ও ধর্মীয় শিক্ষা, লাইব্রেরি প্রতিষ্ঠাসহ বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে উখিয়া-টেকনাফসহ কক্সবাজারের বিস্তীর্ণ এলাকার জনগণের সেবা করে গেছেন। তিনি চট্টগ্রামের সিএসসিআর এর ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।  

সোমবার (১৫ এপ্রিল) বাদ জোহর চট্টগ্রাম মেডিক্যাল কলেজের কেন্দ্রীয় মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে গ্রামের বাড়ি হ্নীলায় দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।