ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফিরিঙ্গিবাজারে অগ্নিদুর্গতদের শিক্ষামন্ত্রীর সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
ফিরিঙ্গিবাজারে অগ্নিদুর্গতদের শিক্ষামন্ত্রীর সহায়তা ...

চট্টগ্রাম: নগরের ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের এয়াকুবনগর ও টেকপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে স্থানীয় সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষ থেকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (১৬ এপ্রিল) ত্রাণ সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর পুলক খাস্তগীর, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবী, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক আফসার উদ্দিন মিঠু, খ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর চৌধুরী খোকন, নগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন, শিক্ষামন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস)-২ রাহুল দাশ, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নূরুন নবী শাহেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাছির উদ্দিন খন্দকার প্রমুখ।

তারা বলেন, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল করোনা মহামারি থেকে শুরু করে যেকোনো সংকটে তাঁর নির্বাচনী এলাকার মানুষের পাশে ছিলেন। আগুন লাগার খবর পাওয়ামাত্র তিনি সার্বক্ষণিক খবর রাখছিলেন।

তিনি ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্যসামগ্রী পাঠিয়েছেন। যাতে আছে ৩ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি চনা, ৫০০ গ্রাম চিঁড়া, ৫০০ গ্রাম চিনি, ১ প্যাকেট লাচ্ছা সেমাই।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।