ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভারপ্রাপ্ত মেয়র গিয়াসের অ্যাকশন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
ভারপ্রাপ্ত মেয়র গিয়াসের অ্যাকশন

চট্টগ্রাম: নগরের জিইসি থেকে প্রবর্তক মোড় পর্যন্ত সড়কের দুইপাশে সড়ক, ফুটপাত ও নালার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে উপস্থিত থেকে নির্দেশনা দিয়েছেন ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন।  

রোববার (২১ এপ্রিল) চসিকের আঞ্চলিক কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরীন ফেরদৌসী এ অভিযান পরিচালনা করেন।

এ সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারপ্রাপ্ত মেয়র অভিযানটি লাইভ সম্প্রচার করেন। অভিযানে সড়ক, ফুটপাত ও নালার জায়গা দখল করে অবৈধভাবে নির্মিত প্রায় ৫০টি স্থাপনা ও দোকান উচ্ছেদ করা হয়।
 

এ সময় অবৈধ পার্কিং ও স্থাপনা নির্মাণের দায়ে বিভিন্ন জনের বিরুদ্ধে মামলাসহ ৫২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযানে সহায়তা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।  

মেয়র রেজাউল করিম চৌধুরী বাংলাদেশে বিভিন্ন শিল্পের ব্যবস্থাপনা শীর্ষক এক সেমিনারে যোগদানের উদ্দেশ্যে রোববার (২১ এপ্রিল) বিকেলে অভ্যন্তরীণ একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকায় রওনা হয়েছেন। মেয়র ঢাকা থেকে রাত পৌনে ১২টায় জাপানের টোকিও আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হবেন। মেয়র জাপান সফর শেষে আগামী ২ মে দেশে ফেরার কথা রয়েছে।  

সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী জাপান অবস্থানকালীন সময়ে প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad