ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার নেতৃত্বেই গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
শেখ হাসিনার নেতৃত্বেই গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের অভূতপূর্ব বিজয়ের মাধ্যমে ধারাবাহিকভাবে ৪র্থ বারের মতো ক্ষমতায় এসেছে। বাংলাদেশ ধ্বংস তো হয়নি বরং নানাবিধ প্রতিকূলতা ও সংকট অতিক্রম করে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

যারা নিষেধাজ্ঞার হুমকি দিয়েছিল তারাও বুঝতে পেরেছে আওয়ামী লীগের নেতৃত্বেই বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে এবং শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে এই দেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে।  

সোমবার (২২ এপ্রিল) বিকেলে নগরের কাজীর দেউড়ির একটি কনভেনশন সেন্টারে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সুস্থধারার রাজনৈতিক সংস্কৃতির কোনো বিকল্প নেই। শুদ্ধতম রাজনৈতিক সংস্কৃতি চর্চাকে প্রাধান্য দিয়ে দলের ভিত্তিকে সুসংহত করতে হবে এবং জনগণের মন জয় করে তাদের সুখে-দুঃখে পাশে থাকতে হবে।  

মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, স্বাধীনতা ও রাষ্ট্রবিরোধী বিএনপি ও তার মিত্ররা বিদেশি পরাশক্তির জুজুর ভয় দেখিয়ে নির্বাচন বানচাল, গণতন্ত্র নির্বাসন এবং বাংলাদেশকে ধ্বংস করার গভীর ষড়যন্ত্র করেছিল তারা ব্যর্থই শুধু হয়নি; ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। তাই তারা এখন পাগলের প্রলাপ বকছে।  

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, তথ্য ও গবেষনা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।