ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, মে ২২, ২০২৪
১২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেপ্তার ...

চট্টগ্রাম: নগরের বায়োজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকা থেকে ১২ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভূজপুর থানার পশ্চিম শিকদার এলাকার সেকান্দার আলীর ছেলে মো. ফারুক হোসেন (২২) ও একই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মো. জাকির খান (২২)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল-আলম জানান, মাদক ব্যবসায়ীরা অক্সিজেন মোড় এলাকায় গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করার গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২১ মে) দুপুর পৌনে একটার দিকে অভিযান চালিয়ে মো. ফারুক হোসেন ও মো. জাকির খানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

একইসঙ্গে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।  

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে গাঁজা সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম নগরে ও জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরের বায়োজিদ বোস্তামী থানায় তাদেরকে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, মে ২২, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।