ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলা, প্রধান আসামির জামিন নামঞ্জুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, মে ২৭, ২০২৪
প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলা, প্রধান আসামির জামিন নামঞ্জুর  প্রতীকী ছবি

চট্টগ্রাম: ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে কিপাইতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মো. নাছির উদ্দিনের ওপর হামলা মামলার প্রধান আসামি নুরুল হুদার জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত।  

সোমবার (২৭ মে) চট্টগ্রামের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারের আদালত আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।

আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন চট্টগ্রাম জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

আদালত সূত্রে জানা গেছে, গত ২১ মে ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে কিপাইতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হিসেবে মো. নাছির উদ্দিন দায়িত্ব পালন করেন।

তিনি বক্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। কিপাইতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা দায়িত্ব পালনকালে আসামি নুরুল হুদার নেতৃত্বে ব্যালট বক্স ও বই ছিনতাইয়ের চেষ্টা করলে বাধা প্রধান করলে আসামিরা নাসির উদ্দিনকে হুমকি-ধামকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরবর্তীতে নাছির ভোট গণনা শেষে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে নুরুল হুদাসহ বাকি আসামিরা নাছিরের শার্টের কলার ধরে টেনে হিঁচড়ে মোটরসাইকেল থেকে নামিয়ে পেলেন। একপর্যায়ে নাছিরকে মারধর, দেশীয় বন্দুক, লোহার রড, কিরিচ, লাঠি-সোটা দিয়ে সারা শরীরে গুরুতর জখম করে। নাছিরকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে মেরে ফেলারও চেষ্টা করে তারা। সেইসঙ্গে নাছিরের পকেটে থাকা ৮ হাজার ৮২০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় নাছির উদ্দীন বাদী হয়ে গত ২৩ মে  ফটিকছড়ি থানায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭ থেকে ৮ জনকে আসামি করে একটি মামলা করেন।  

বাংলাদেশ সময়: ১৮২০০ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।