ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে গ্রিল কেটে মন্দিরে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
সীতাকুণ্ডে গ্রিল কেটে মন্দিরে চুরি ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডে একটি মন্দিরের গ্রিল কেটে দান বাক্সের টাকা ও  স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে।

রোববার (২৩ জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সীতাকুণ্ডের সৈয়দপুর ইউনিয়নের কেদারখিল এলাকার শ্রীশ্রী রক্ষা কালী মন্দিরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোরে পূজা দিতে গিয়ে মন্দিরের গ্রিল ভাঙা দেখতে পান পূজারি বিমলানন্দ ব্রহ্মচারী। পরে মন্দির কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন।

মন্দির কর্তৃপক্ষ এসে দান বাক্সের তালা ভাঙা অবস্থায় দেখতে পান। পাশাপাশি প্রতিমার শরীরেও কোনো স্বর্ণালংকারও ছিল না বলে দেখতে পান।  

সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, মন্দিরে চুরির অভিযোগ পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখানে থাকা সিসিটিভি ফুটেজ দেখার পাশাপাশি বেশকিছু আলামত সংগ্রহ করা হয়েছে। তাদের দেওয়া তথ্যানুযায়ী দান বাক্স থেকে হাজার খানেক টাকা এবং প্রতিমার গলা থেকে একটি স্বর্ণের চেইন চুরি হয়েছে। মন্দিরে ফেলে যাওয়া শাবলসহ সরঞ্জাম দেখে প্রাথমিকভাবে চুরির ঘটনা বলে ধারণা করছি। মন্দির পরিচালনা কমিটি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আমরা চুরির বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।