ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে সোমবার ও মঙ্গলবার কারফিউ শিথিল থাকবে ১৬ ঘণ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
চট্টগ্রামে সোমবার ও মঙ্গলবার কারফিউ শিথিল থাকবে ১৬ ঘণ্টা

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় কারফিউ শিথিলের সময়সীমা আরও এক ঘণ্টা বাড়ানো হয়েছে। সোমবার (২৯ জুলাই) ও মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।

 

রোববার (২৮ জুলাই) চট্টগ্রামে কারফিউ শিথিলের সময়সীমা এক ঘণ্টা বাড়ানো হয়েছিল। এর আগে কোটা সংস্কার আন্দোলন ঘিরে দেশে সহিংস পরিস্থিতি তৈরি হলে গত ১৯ জুলাই রাতে সারা দেশে কারফিউ জারি করে সরকার।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে যাওয়ায় শিথিলের সময় আরও এক ঘণ্টা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই সোমবার ও মঙ্গলবার কারফিউ শিথিল থাকবে ১৬ ঘণ্টা। আজ (রোববার) ১৫ ঘণ্টা শিথিল ছিল কারফিউ। রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় জারিকৃত কারফিউ সোমবার (২৯ জুলাই) সকাল ৬টা পর্যন্ত বলবৎ থাকবে। সোমবার ও মঙ্গলবার সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ১৬ ঘণ্টা বিরতি দিয়ে পুনরায় কারফিউ বলবৎ হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।