ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাফিকের দায়িত্ব পালনকারী শিক্ষার্থীদের পাশে বসুন্ধরা শুভসংঘ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
ট্রাফিকের দায়িত্ব পালনকারী শিক্ষার্থীদের পাশে বসুন্ধরা শুভসংঘ ...

চট্টগ্রাম: সারা দেশে ট্রাফিকব্যবস্থা নিয়ন্ত্রণ করে অনন্য এক নজির সৃষ্টি করেছেন শিক্ষার্থীরা। এর ধারাবাহিকতায় চট্টগ্রামের পটিয়ায় স্বেচ্ছায় যানজট নিরসন ও পরিচ্ছন্নতার কাজ করছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে ট্রাফিক পুলিশ ও পরিচ্ছন্নতার দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের মাঝে নাশতা ও বোতলজাত পানি বিতরণ করেছে বসুন্ধরা শুভসংঘ।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘ বৃহত্তর চট্টগ্রাম শাখার সভাপতি এসএমএ জুয়েল, পটিয়া শাখার দপ্তর সম্পাদক নওরির সুলতানা, যুব রেড ক্রিসেন্ট পটিয়া উপজেলা সদস্য রিদওয়ান মো. ইরফান, গাউছিয়া কমিটি বাংলাদেশ পটিয়া উপজেলা মানবিক টিমের সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক মৌলানা ইসহাক আল কাদেরী, শিক্ষার্থী নাদিয়া ইউসুফ, জান্নাতুল রাইয়ান, কাজী তামান্না, ফয়সাল, সৈকত, সম্রাট, মাহিন, ফাহিম, মিশু, রাফি, সাইমা, শাহনাজ, হিমু, তামান্না, সানজিদা, জাহেদ প্রমুখ।

সম্প্রতি ট্রাফিক পুলিশ মাঠে না থাকার কারণে সৃষ্ট সংকট মোকাবেলা ও সড়কে আবর্জনামুক্ত পরিষ্কার-পরিচ্ছন্ন করতে বুধবার সকাল থেকে পটিয়া সদরের থানার মোড়, পোস্ট অফিস মোড়, মুন্সেফ বাজার, উপজেলা গেট, ডাকবাংলো মোড়, বাসস্টেশন, বাইপাস মোড়সহ বিভিন্ন পয়েন্টে ট্রাফিক ও পরিচ্ছন্নতার দায়িত্ব পালন করছে বিভিন্ন স্কুল, কলেজ মাদরাসায় অধ্যয়নরত শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের সঙ্গে কাজ করছে এবারের এইচএসসি পরীক্ষার্থী বসুন্ধরা শুভসংঘ পটিয়া শাখার দপ্তর সম্পাদক নওরিন সুলতানার নেতৃত্বে একটি টিম।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।