ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ভুয়া পরিচয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ১১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
ভুয়া পরিচয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ১১ 

চট্টগ্রাম: নগরের খুলশী থানা এলাকার ভুয়া পরিচয়ে আবাসিক হোটেলে চাঁদাবাজি করতে গেলে ছাত্র-জনতা ১১ জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে নগরের জাকির হোসেন রোডে এই ঘটনা ঘটেছে।

গ্রেপ্তাররা হলো, আইমান দোভাষ, ইরফান হোসেন, হাসনাত উল্লাহ, অরণ্য ঘোষ, ওমর ফারুক, ফয়সাল চৌধুরী, আরমান হোসেন, সাঈদ আদনান, শুভ আহমেদ, শাহরিয়ার হান্নান ও সাকিব খান। গ্রেপ্তার আসামিদের মধ্যে ৬ জন নগরের কাট্টলী মোস্তফা হাকিম ডিগ্রি কলেজের শিক্ষার্থী ও কয়েকজন বেসরকারি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী (ড্রপ আউট)।
 

মামলার এজাহারে বাদী হোটেল মালিক মো.নজরুল ইসলাম এজাহারে উল্লেখ করেন, নগরের খুলশী থানার জাকির হোসেন রোডের প্যাসিফিক গেস্ট হাউস নামের একটি আবাসিক হোটেলে বুধবার রাত আটটার দিকে গ্রেপ্তার আইমান দোভাষের নেতৃত্বে ১০ থেকে ১২ আসেন। হোটেল মালিককে খুঁজতে থাকেন তারা, সেখানে অবৈধ কার্যকলাপ চলছে বলে চাঁদা দাবি করে। কিন্তু মালিক নজরুল ইসলাম সেই সময় হোটেলে ছিলেন না, তখন তিনি নগরের একটি বেসরকারি ডায়গনিস্টিক সেন্টারে ছিলেন। পরে ভবনের তৃতীয় তলায় হোটেল মালিকের পরিবার থাকেন। সেখানে গিয়ে ভাঙচুর করে টাকা-স্বর্ণালংকার নিয়ে যায় এবং লুটপাট চালায়। পরে পার্শ্ববর্তী আরেকটি হোটেলে যায় তারা। ইতোমধ্যে এ খবর ছড়িয়ে পড়লে ছাত্র জনতা এসে তাদের ঘেরাও করে ফেলেন।  

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, ভুয়া পরিচয়ে চাঁদা আদায় করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন ১১ জন। তাদের হোটেল মালিকের করা মামলায় বৃহস্পতিবার (আজ) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলায় ১২ জনকে আসামি করা হলেও একজন পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।