ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জেদ্দাগামী বিএনপি নেতাকে ফেরত পাঠালো বিমানবন্দর কর্তৃপক্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
জেদ্দাগামী বিএনপি নেতাকে ফেরত পাঠালো বিমানবন্দর কর্তৃপক্ষ

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর আলম চৌধুরীকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে।  

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার ফ্লাইটে জেদ্দা যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে এলে তাকে আটকে দেওয়া হয়।

 

বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা ইব্রাহিম খলিল সন্ধ্যায় বাংলানিউজকে বলেন, বেলা আড়াইটার দিকে মনজুর আলম চৌধুরী নামের এক জেদ্দাগামী যাত্রীকে বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছে। গোয়েন্দা সংস্থার আপত্তির কারণেই তাকে বিদেশ যেতে দেওয়া হয়নি।

 

খোঁজ নিয়ে জানা গেছে, নগরের কোতোয়ালী থানার জামালখান এলাকার একটি বহুতল আবাসিক ভবনের পার্কিং থেকে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এস আলম গ্রুপের একটি গাড়ি জব্দ করা হয়। গাড়িটির নম্বর চট্ট–মেট্রো ঘ-১১-৫৩৪৪। বাংলাদেশ সড়ক পরিববহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নিবন্ধনে গাড়িটি এস আলমের মালিকানাধীন সোনালী লজিস্টিকসের নামে নিবন্ধন করা। এ ছাড়া ঠিকানা হিসেবে নগরের আসাদগঞ্জ এস আলম ভবনের ঠিকানা দেওয়া আছে। বহুতল ওই ভবনের একটি ফ্ল্যাটে থাকেন কোতোয়ালী থানার বিএনপির সভাপতি মনজুরুল আলম চৌধুরী।

গত ২৯ আগস্ট সন্ধ্যায় নগরের চান্দঁগাও থানার কালুরঘাট এলাকার একটি কারখানা থেকে ১৪টি বিলাসবহুল গাড়ি বের করার ভিডিও ছড়িয়ে পড়লে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামসহ তিন বিএনপির নেতাকে দল থেকে পদ স্থগিত করা হয়েছে। একই সঙ্গে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এছাড়াও গত ২৮ আগস্ট এস আলম গ্রুপের গাড়িতে চড়ে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলায় নিজ এলাকায় সংবর্ধনায় এসে সমালোচনার মুখে পড়েন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ। পরে তিনি এ ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।