ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ফিনলে প্রপার্টিজের ‘প্রপার্টি এক্সচেঞ্জ প্রোগ্রাম'র উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
ফিনলে প্রপার্টিজের ‘প্রপার্টি এক্সচেঞ্জ প্রোগ্রাম'র উদ্বোধন

চট্টগ্রাম: ফিনলে প্রপার্টিজ লিমিটেড গ্রাহকদের উন্নত সেবার অঙ্গীকার নিয়ে চালু করেছে ‘প্রপার্টি এক্সচেঞ্জ প্রোগ্রাম'। আস্থা এবং নির্ভরতার ফিনলে প্রপার্টিজ লিমিটেড এর গ্রাহক সেবার নতুন সংযোজন এই এক্সচেঞ্জ প্রোগ্রাম।

এর মাধ্যমে গ্রাহক তার বর্তমান মালিকানাধীন পুরানো ফ্ল্যাট এর বিনিময়ে ফিনলে প্রপার্টিজ থেকে নতুন এবং অত্যাধুনিক সুবিধাসম্পন্ন ফ্ল্যাট কিনতে পারবেন।  

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ফিনলে প্রপার্টিজ এর কর্পোরেট অফিসে উক্ত প্রোগ্রামের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোফাখখারুল ইসলাম খসরু।

 

এ সময় তিনি বলেন, গ্রাহকদের উন্নত এবং সময়োপযোগী সেবা নিশ্চিতকরণের ইচ্ছা থেকেই এই সম্পূর্ণ নতুন এবং ব্যতিক্রমধর্মী আয়োজন। এই এক্সচেঞ্জ প্রোগ্রাম এর মধ্য দিয়ে একজন গ্রাহক তার পুরানো ফ্ল্যাট আমাদের নিকট হস্তান্তর করে আমাদের কাছ থেকেই নতুন ফ্ল্যাট কিনে নিতে পারবেন। ইচ্ছে থাকা স্বত্বেও আমাদের অনেক গ্রাহকের পক্ষে পুরাতন ফ্ল্যাট বিক্রি করে, নতুন ফ্ল্যাট কিনে নেওয়া সম্ভব হয়ে উঠে না। গ্রাহকের এই সমস্যার কথা চিন্তা করে, তাঁদের ইচ্ছাপূরণে আন্তরিক সহায়তা দেয়ার প্রচেষ্টা থেকেই ‘প্রপার্টি এক্সচেঞ্জ প্রোগ্রাম’ সেবা চালু করেছি আমরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।