ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সন্ত্রাসী, চাঁদাবাজি করলে তাকে আইনের হাতে সোপর্দ করুন: ডা. শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
সন্ত্রাসী, চাঁদাবাজি করলে তাকে আইনের হাতে সোপর্দ করুন: ডা. শাহাদাত

চট্টগ্রাম: কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক  ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী সন্ত্রাসীরা গত ১৬ বছর ক্ষমতা থাকাকালীন অস্ত্রবাজি, দখলবাজি, ঠেন্ডারবাজি, চাঁদাবাজি সম্পদ লুটপাট করেছে। প্রতিটি এলাকায় এলাকায় সন্ত্রাসী আস্তানা গড়ে তুলেছিল।

 সেই সকল সন্ত্রাসীরা অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করত, টেন্ডারবাজি করত। সন্ত্রাসী, চাঁদাবাজি করলে তাকে আইনের হাতে সোপর্দ করুন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ফিশারীঘাট  ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, ওই সকল সন্ত্রাসীরা এখন আত্মগোপনে আছে। তাদের অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে এবং আইনের আওতায় আনতে হবে। তাদের অবৈধ অস্ত্র উদ্ধার না হলে তারা আবারও সন্ত্রাসী নৈরাজ্য ও চাঁদাবাজিতে লিপ্ত হবে। এখনো পর্যন্ত ঘাপটি মেরে থাকা আওয়ামী সন্ত্রাসীরা বিভিন্ন রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে এবং নব্য বিএনপি সেজে দখলবাজি ও  চাঁদাবাজি করছে। ঐ সমস্ত সন্ত্রাসীদের মুখোশ উন্মোচিত করতে হবে এবং গ্রেপ্তার করতে হবে। আওয়ামী লীগ দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছে। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে।  

ফ্রোজেন ফিস ট্রেডার্স অ্যান্ড ইমপোর্টার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড সভাপতি হাজী আজিজুল হক মাসুমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নাজিমুদ্দিন চৌধুরী, নগর বিএনপি আহ্বায়ক কমিটির সাবেক সদস্য গাজী মুহাম্মদ সিরাজুল্লাহ, কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, বিএনপি নেতা শাহজাহান সিরাজ, হাজী ইসমাঈল হোসেন বালী, আব্দুল্লাহ আল সগীর, মোহাম্মদ ইলিয়াস ও সোলাইমান সর্দার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।