ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সব সংস্থাকে একসঙ্গে কাজ করার নির্দেশ স্থানীয় সরকার উপদেষ্টার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
সব সংস্থাকে একসঙ্গে কাজ করার নির্দেশ স্থানীয় সরকার উপদেষ্টার ...

চট্টগ্রাম: বন্যা পরবর্তী পরিস্থিতিতে সব সংস্থাকে একসঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে সার্কিট হাউজে চট্টগ্রাম বিভাগ ও জেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ নির্দেশনা দেন তিনি।

মতবিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন উপদেষ্টা হাসান আরিফ। এসময় তিনি বলেন, আমাদের মূল কাজ ছিল বন্যা পরবর্তী অবস্থা নিয়ে করণীয় ঠিক করা।

বন্যা নিয়ে আর আক্ষেপ-আহাজারি না করে আগামীতে এ বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য আমরা কি প্রচেষ্টা চালাচ্ছি তা পর্যালোচনা করছি। কারণ সব সংস্থার মধ্যে প্রচেষ্টা না থাকলে এ ক্ষতি কাটিয়ে ওঠা কষ্টসাধ্য। বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতে আমরা জোর দিচ্ছি। কারণ গ্রামীণ পর্যায় থেকে সবপর্যায়ে যোগাযোগটা খুবই গুরুত্বপূর্ণ। তাছাড়া বন্যা পরবর্তী অন্যান্য যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তাও দেখা হচ্ছে। সেজন্য সব সংস্থাকে সমন্বয় করে একসঙ্গে কাজ করার ব্যাপারে কথা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম, জেলা প্রশাসক ফরিদা খানমসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।