ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ফটিকছড়ি সাংবাদিক পরিষদ-চট্টগ্রামের নতুন কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
ফটিকছড়ি সাংবাদিক পরিষদ-চট্টগ্রামের নতুন কমিটি ...

চট্টগ্রাম: সিনিয়র সাংবাদিক রতন কান্তি দেবাশীষকে সভাপতি ও ওয়াহিদ জামানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের ফটিকছড়ি সাংবাদিক পরিষদ-চট্টগ্রামের নতুন কমিটি গঠিত হয়েছে।  

সোমবার (৩০ সেপ্টেম্বর) চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক নির্মল চন্দ্র দাশের সভাপতিত্বে ও সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় নগরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠিত হয়।

 

কমিটির সহ-সভাপতি রাশেদ মাহমুূদ, সৈয়দ তারেকুল আনোয়ার ও এসএম ইফতেখারুল ইসলাম, যুগ্ম সম্পাদক শেখ মুরশেদুল আলম, সহ সম্পাদক আবু মুছা জীবন, সাংগঠনিক সম্পাদক বাচ্চু বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক গোলাম ছরওয়ার, অর্থ সম্পাদক তুষার দেব, সহ অর্থ সম্পাদক জালাল রুমি, ক্রীড়া সম্পাদক সাইফুল্লাহ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আহসানুল কবির রিটন, সহ সাংস্কৃতিক সম্পাদক রণি দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপুল বড়ুয়া, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্যামল নন্দী, দপ্তর সম্পাদক সুমন কুমার দে, সহ দপ্তর সম্পাদক এমআর আমিন, নির্বাহী সদস্য নির্মল চন্দ্র দাশ, শতদল বড়ুয়া, প্রবীর বড়ুয়া ও অনুজ দেব বাপু।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।