ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে কিশোরী ধর্ষণ: প্রতারক প্রেমিকসহ ৫জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১১

চট্টগ্রামঃ চট্টগ্রামের লালখানবাজারের মতিঝর্না পাহাড়ে কিশোরী ধর্ষণের ঘটনায় খুলশী থানায় মামলা হয়েছে। ধর্ষিতা নিজেই বাদী হয়ে প্রতারক প্রেমিক স্বপনসহ পাঁচ ধর্ষককের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে।



মামলার অপর আসামিরা হচ্ছে বাবু, সুমন, রুবেল ও কামাল।

শনিবার রাতে বিয়ের স্বপ্ন দেখিয়ে মতিঝর্ণা পাহাড়ে নিয়ে গিয়ে ওই কিশোরীকে ধর্ষণের পর পাহাড় থেকে নীচে ফেলে দেয় পাঁচ বখাটে।
পরে প্রতিবেশী এক ব্যক্তির ঘরের টিনের চাল থেকে গুরুতর আহত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে স্থানীয়রা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  করে।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওই কিশোরীর ফরেনসিক পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে খুলশী থানার অফিসার ইনচার্জ(ওসি) মশিউর রহমান বাংলানিউজকে জানান, আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। ওই কিশোরীকে ধর্ষণের মেডিকেল রিপোর্ট পাওয়ার পর এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বুধবার এই রিপোর্ট পাওয়া যাবে।

বর্তমানে ওই কিশোরী কিছুটা সুস্থ বলে তিনি জানান।

 
বাংলাদেশ সময়: ১৭১৫ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।