ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ইয়ুথ ফর ওয়েলফেয়ার’র বর্ষপূর্তি উদযাপন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৩

চট্টগ্রাম: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রথম বর্ষ পূর্তি উদযাপন করেছে মেডিকেল শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইয়ুথ ফর ওয়েলফেয়ার‘(ওয়াইডাব্লিউ)। শুক্রবার চট্টগ্রাম নগরীর প্রবর্তক মোড় কারিতাস মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল সাড়ে নয়টায় সমবেত জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল- সংগঠনের ওয়েবসাইট উদ্বোধন, বিগত বছরের সাংগঠনিক কর্মকান্ডের উপস্থাপন, সাংগঠনিক পরিষদের পরিচিতি, কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ‘বিশদ বাঙলা’র সমন্বয়ক আলম খোরশেদ, নারী ও শিশু অধিকার ট্রাইব্যুনালের সাবেক পিপি অ্যাডভোকেট আক্তার কবীর, আবৃত্তি শিল্পী রাশেদ হাসান, সংগঠনের উপদেষ্টা ডা. সন্দীপন দাস, ডা. মনিরা খাতুন, ডা. আসিফ খান ও ডা. নাহিদা আফরিন, ডা. প্রীতি প্রসুন বড়–য়া ও ডা. নাবিল চৌধুরী।

সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন আদনান মাহমুদ, হামিদ হোছাইন আজাদ, রিংকি শর্মা, হাসানুল করিম, সাইতুহা বিনতে আলী, আতাউল হোসেন লাবিব ও কামরুন নাহার প্রমুখ।

উল্লেখ্য, সমাজের স্বাস্থ্য সেবার মানোন্নয়নের লক্ষ্যে গত বছরের ১২ ডিসেম্বর বিভিন্ন মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে যাত্রা শুরু করে ইয়ুথ ফর ওয়েলফেয়ার। এ পর্যন্ত চট্টগ্রামের  প্রত্যন্ত অঞ্চলে ৬টি স্বাস্থ্য সেবা কর্মসূচির আয়োজন করে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ১৮৪৭ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২১০৩

পিআর/এএএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa