ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারে দেড় কেজি হেরোইনসহ নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৩
কক্সবাজারে দেড় কেজি হেরোইনসহ নারী আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার: কক্সবাজারে এক কেজি ৬শ’ গ্রাম হেরোইনসহ উষা রাখাইন (৩৫) নামে এক নারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-৭)।

বুধবার সকাল ১১টার দিকে কক্সবাজার শহরের বাজারঘাটাস্থ বড় বাজার এলাকায় এ অভিযান চালানো হয়।

উষা রাখাইন বড় বাজার এলাকার মোহাম্মদ শাকিলের স্ত্রী।

কক্সবাজারস্থ র‌্যাব-৭ ক্যাম্পের ইনচার্জ মেজর কাদির মোহাম্মদ রাশেদুল আলম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়বাজার এলাকার একটি ৫তলা ভবনে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। অভিযানে উষা রাখাইনের ফ্লাট থেকে ১ কেজি ৬শ’ গ্রাম ওজনের হেরোইন উদ্ধার করা হয়।

এসময় ওই ফ্লাটের মালিক মাদক সম্রাজ্ঞী খ্যাত উষা রাখাইনকে আটক করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।

তিনি জানান, এ ব্যাপারে তার স্বামী শাকিল এবং অজ্ঞাতপরিচয় ৪ জনকে আসামি করে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করে উষাকে থানায় সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, উষা রাখাইন কক্সবাজার শহরের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। মাদক আইন তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। সর্বশেষ গত দেড় মাস আগে একই মামলায় জামিনে মুক্তি পাওয়ার পর উষা আবারো আটক হলো।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৩
সম্পাদনা: প্রভাষ চৌধুরী, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa