ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সিভিও পেট্রোকেমিক্যালের ১০ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৩
সিভিও পেট্রোকেমিক্যালের ১০ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ২০১২-২০১৩ অর্থ বছরের জন্য ১০ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করেছে সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড।

রোববার অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেয়া হয়।

নগরীর কাতালগঞ্জ এলাকায় কোম্পানীর প্রধান কার্যালয়ে কোম্পানীর চেয়ারম্যান শামসুল আলম শামীমের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এতে বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যদের  মধ্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিব উল্লাহ, পরিচালক নুরুল আলম আনসারি, মো. আমিন, এমরানুল হক, মো. মহসীন সাকি উপস্থিত ছিলেন।

কোম্পানির সি এফ ও মিজানুর রহমান জাবেদ‘র সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে চেয়ারম্যান শামসুল আলম শামীম, প্রধান উপদেষ্ঠা ও সংসদ সদস্য মাঈনুদ্দীন খান বাদল. ব্যবস্থাপনা পরিচালক এ এইচএম হাবিবউল্লাহ, উপ ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, প্রধান পরামর্শক ইঞ্জিনিয়ার এ এফ এম ইসহাক প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় কোম্পানির সার্বিক অবস্থা ব্যাখা করা হয় ও উৎপাদনে যাওয়ার পরিকল্পনার বক্তব্য দেওয়া হয়। এই সভায় প্রফেসর মো. হোসেন ইমাম চৌধুরী, ক্যাপ্টেন (অব ) হাসান সাইয়িদ মবিরুল আলমকে স্বতন্ত্র পরিচালক হিসাবে নিয়োগের অনুমোদন দেওয়া হয়।

উৎপাদনে যাওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে জানিয়ে উপ ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসেন জানান, আগামী দুই মাসের মধ্যেই কোম্পানীটি উৎপাদনে যেতে পারবে।

বাংলাদেশ সময়:১৫৫০ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৩

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa