ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৩
জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি

চট্টগ্রাম: যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসি কার্যকরকে কেন্দ্র করে জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে চট্টগ্রামে মিছিল ও সমাবেশ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।

রোববার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে গণজমায়েতের পর মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা অবিলম্বে জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন।



বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূরের উপর হামলা এবং সারাদেশে জামায়াতের নৈরাজ্যকর পরিস্থিতিকে বিচ্ছিন্ন কোন ঘটনা নয় উল্লেখ করে বক্তারা বলেন, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

একাত্তরের অগ্নিমন্ত্রে দীক্ষিত হয়ে মানবতা বিরোধী অপরাধীদের দোসরদের সামাজিকভাবে এবং রাজনৈতিকভাবে পরাজিত করার আন্দোলনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবানও জানান তারা।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলা আহবায়ক অ্যাডভোকেট সীমান্ত তালুকদারের সভাপতিত্বে সমাবেশে সূচনা বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমন্বয়ক শওকত বাঙালি।

নির্মূল কমিটির জেলা নেতা আবু সাদাত মো. সায়েমের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন স্বাধীনতা সংগ্রামী মানিক চৌধুরীর সন্তান দীপংকর চৌধুরী কাজল, নির্মূল কমিটি জেলা নেতা রাজনীতিক স্বপন সেন, মো. মহিউদ্দিন সোহেল, শিবলী নোমান চৌধুরী, নাজমুল আলম খান, নাট্যশিল্পী আল নোমান, মাউসুফ উদ্দিন মাসুম, মাইদুল ইসলাম, নিখিলেষ সরকার রাজ, অভি চৌধুরী, প্রকৃতি চৌধুরী ছোটন প্রমুখ।  

বাংলাদেশ সময়:১৬৩০ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৩

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa