ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জিয়া স্মৃতি সংসদের বিজয় দিবস উদযাপন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৩
জিয়া স্মৃতি সংসদের বিজয় দিবস উদযাপন

চট্টগ্রাম: বিজয় শোভাযাত্রা আর সমাবেশের মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন করেছে  শহীদ জিয়া স্মৃতি সংসদ চট্টগ্রাম মহানগরী শাখা।

সোমবার সকালে নগরীর কাজীর দেউড়ি এলাকার বিএনপি দলীয় কার্যালয় নাসিমন ভবনে এসব কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।



সকালে নগরীর কাজির দেউড়ি থেকে একটি বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন এলাকার সড়ক প্রদক্ষিণ করে নাসিমন ভবনে গিয়ে শেষ হয়। এর আগে বিজয় দিবসের প্রথম প্রহরে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন,‘একটি অপশক্তি দেশের স্বাধীনতা-সার্র্বভৌমত্বের বিরুদ্ধে আজ নানামুখী ষড়যন্ত্র চালাচ্ছে। বর্তমান সরকার জাতিকে বিভক্ত করে বিদেশীদের এজেন্ডা বাস্তবায়নের অপচেষ্টায় লিপ্ত। কিন্তু তা হতে দেয়া হবেনা। তাদেরকে কঠোর হাতে দমন করা হবে। ’

সমাবেশে ১৮দলীয় জোটের নেতাদের বিরুদ্ধে দায়ের হওয়া বিভিন্ন মামলা প্রত্যাহার ও তাদের মুক্তির করা হয়।

সমাবেশে সংগঠনটির সভাপতি শফিউর রহমান সাইফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন আলীর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন শহীদ জিয়া স্মৃতি সংসদ চট্টগ্রাম মহাগরীর সহ-সভাপতি মো. জসিম উদ্দিন, সনৎ তালুকদার, মো. হাসেম, ফরিদ উল হক রিটন, জসিম উদ্দিন খান, ডা. আতিকুর রহমান, মো. শহীদ কাজেমী, মো. আবু মুছা, যুগ্ম সম্পাদক মো. রোকনউদ্দৌল্লাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৪ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa