ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চান্দগাঁওয়ে গাড়ি ভাংচুর, পুলিশের উপর হামলা, আটক ৩

বাংলানিউজ টিম, চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৩
চান্দগাঁওয়ে গাড়ি ভাংচুর, পুলিশের উপর হামলা, আটক ৩

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার বাস টার্মিনালের সামনে বুধবার দুপুরে শিবির কর্মীরা ঝটিকা মিছিল থেকে গাড়ি ভাংচুর ও পুলিশের উপর ককটেল হামলা করেছে। এসময় পুলিশের সঙ্গে শিবির কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।



পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউণ্ড শটগানের গুলি ছুঁড়েছে। এরপর শিবির কর্মীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে।

চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) আল ইমাম বাংলানিউজকে জানান, দুপুর সোয়া ১টার দিকে বহদ্দারহাট বাস টার্মিনালের ভেতর থেকে কয়েকজন শিবির কর্মী ঝটিকা মিছিল বের করে। এসময় তারা গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি বড় বড় ইটের টুকরা ছুঁড়তে থাকে।

খবর পেয়ে পুলিশের কয়েকটি পেট্রল টিম বহদ্দারহাট মোড় থেকে বাস টার্মিনালে গেলে শিবির কর্মীরা তাদের লক্ষ্য করে ৬-৭টি ককটেল ছুঁড়ে মারে। এসময় পুলিশ কয়েক রাউণ্ড শটগানের গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করলেও তারা শিবির কর্মী কিনা তা নিশ্চিত নয় বলে জানান এস আই আল ইমাম।

ঘটনাস্থলে গিয়ে রাস্তার পাশে দাঁড়ানো একটি মাইক্রোবাসের (চট্টমেট্রো-চ-৫১-০৩৩৪) জানালা এবং একটি মিনিবাসের সামনের আয়না ভাঙ্গা অবস্থায় দেখা গেছে।

তবে মাত্র ৮-১০ মিনিটের এ ঘটনার পর ওই এলাকায় যানবাহন চলাচলসহ মানুষের জীবনযাত্রা পুরোপুরি স্বাভাবিক হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪০০ঘণ্টা, ডিসেম্বর ১৮,২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa