ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে অস্ত্রসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৩
হাটহাজারীতে অস্ত্রসহ আটক ৩

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।



আটককৃতরা হলেন, সিএনজি চালক শাহ আলম (৩০), মনির হোসেন (৩৫) এবং মহিদুর রহমান। এদের মধ্যে শাহ আলমের বাড়ি উপজেলার দক্ষিণ মার্দাশার সিকদার পাড়ায়। বাকিদের পরিচয় জানা যায়নি।

হাটহাজারী সার্কেলের এএসপি আফম নিজাম উদ্দিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ মার্দাশার সিকদার পাড়া থেকে সিএনজি চালক শাহ আলমকে আটক করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে দক্ষিণ বুড়িশ্চর দিদার মেম্বারের কলোনী মনির হোসেন এবং চৌধুরীহাট থেকে এলিট এনজেলস সিটি’র দারোয়ান মহিদুর রহমানকে আটক করা হয়।

অভিযানে মনির হোসেনের বাড়ি থেকে একটি পিস্তল, দুই রাউ- গুলি এবং ৬টি কিরিচ উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে গত ৭ নভেম্বর হাটহাজারীর দক্ষিণ মার্দাশা ইউনিয়নের কাটাখালী এলাকা থেকে আমির খসরু (২৭) নামের একযুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এই হত্যাকাণ্ডের সঙ্গে আটককৃতরা জড়িত আছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন,‘প্রাথমিক স্বীকারোক্তিতে তারা আমির খসরু হত্যাকাণ্ডে জড়িত ছিল বলে জানিয়েছে। আরও কয়েকজন ওই হত্যাকাণ্ডে জড়িত আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৮ ১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa