ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩
হাটহাজারীতে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ৪

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ মার্দাশা এলাকায় সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, উপজেলার দক্ষিণ মার্দাশা এলাকার ঘরদুয়ারা গ্রামের সগীর আহম্মেদ (৪০), তার স্ত্রী রোজিয়া আকতার (৩৬) ও তাদের ছেলে মো. সৈকত (৮)।

তবে আহত সিএনজি চালকের নাম পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়ি থেকে হাটহাজারী সদরে আসার পথে মেখল ‌এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

আহতদের স্বজন রোকেয়া বেগম বাংলানিউজকে জানান, সকালে গ্রামের বাড়ি ঘরদুয়ারা থেকে সিএনজি অটোরিকশায় করে হাটহাজারী কলেজ রোডে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসছিলেন সগীর আহম্মদসহ তার ও পরিবারের সদস্যরা। তাদের বহনকারী অটোরিকশাটি উপজেলার মেখল এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা আরেকটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়।

এতে সগীর আহম্মদের স্ত্রী-ছেলেসহ সিএনজি অটোরিকশার চালক গুরুতর আহত হন। খবর পেয়ে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাত‍ালে নিয়ে আসা হয়।

চমেক পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন,‘সড়ক দুর্ঘটনায় গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চালকসহ একই পরিবারের তিন সদস্যকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ’

আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৪৪৫ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa