ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পাকিস্তানের পতাকা ও ইমরান খানের ছবিতে ছাত্রলীগের আগুন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩
পাকিস্তানের পতাকা ও ইমরান খানের ছবিতে ছাত্রলীগের আগুন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামে পাকিস্ত‍ানের জাতীয় পতাকা ও সাবেক ক্রিকেটার ইমরান খানের ছবিতে আগুন দিয়েছে মহানগর ছাত্রলীগ। এছাড়া অবরোধের প্রতিবাদে নগরীর অলংকার মোড়ে পাহাড়তলী ও বায়েজিদ থানার যৌথ উদ্যোগে মিছিল-সমাবেশও করেছে নগর ছাত্রলীগ।



বৃহস্পতিবার দুপুরে নগরীর মুরাদপুর মোড়ে পাকিস্তানি পতাকা ও ইমরান খানের ছবিতে জুতা নিক্ষেপের পাশাপাশি অগ্নিসংযোগ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সভাপতিত্বে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক হাবিবুর রহমান তারেক, নগর ছাত্রলীগের সহ সভাপতি ইয়াছিন আরাফাত কচি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক প্রমুখ।

এর আগে নগরীর অলংকার মোড়ে অবরোধ বিরোধী এক ছাত্র জমায়েতে নগর ছাত্রলীগের নেতারা বলেন,আন্তর্জাতিক নিয়মকানুন মেনেই কুখ্যাত রাজাকার কসাই কাদের মোল্লার ফাঁসি কার্যকর করা হয়েছে। পাকিস্তান এবং জামায়‍াত এ রায়ে খুশি হতে পারেনি। তারা নানা ষড়যন্ত্র করে সফল হতে পারেনি। বর্তমান সরকার রায় বাস্তবায়ন করেছে। এজন্য এখন পাকিস্তান কাদের মোল্লার পক্ষ নিয়ে বিভিন্ন ধুম্রজাল সৃষ্টি করছে।

ছাত্রলীগ নেতা আশরাফুল আলম টিটুর সভাপতিত্বে ছাত্র জমায়েতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ইলিয়াছ উদ্দিন, ছাত্রলীগ নেতা গোলাম সামদানী জনি, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, সহ সভাপতি ইয়াছিন আরাফাত কচি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর এবং সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪০ঘণ্টা, ডিসেম্বর ১৯,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa