ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে বাবার হাতে ছেলে খুন!

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৩

মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার পূর্ব আলীনগর গ্রামের পাহাড়ে মাটি চাপা অবস্থায় ইমন হোসেন (২৫) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের বাবা ও ভাইকে আটক করা হয়েছে।



শুক্রবার বিকেলে পূর্ব আলীনগর গ্রামের খৈইয়াগোনা পাহাড় থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ইমন উপজেলার করেরহাট ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ইমন গত দু’তিন দিন ধরে নিখোঁজ ছিলেন। শুক্রবার বিকেলে ওই এলাকা দিয়ে যাওয়ার সময় পথচারীরা খৈইয়াগোনা পাহাড়ে একটি লাশ মাটিতে অর্ধচাপা অবস্থায় দেখতে পান। এসময়  তারা বিষয়টি জানালে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এরপর বিকেলে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত একটি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সীতাকুণ্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন শিকদার বাংলানিউজকে বলেন,‘ইমন চার-পাঁচদিন ধরে নিখোঁজ ছিল। তার অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ’

এদিকে রাজনৈতিক দ্বন্দ্বের কারণে পিতার হাতে পুত্র ইমন খুন হয়েছেন বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। এঘটনায় পিতা দেলোয়ার হোসেন ও ভাই নিষাণকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে এএসপি সালাউদ্দিন শিকদার বলেন,‘স্থানীয়দের বিভিন্ন অভিযোগ পাওয়া গেছে। তাই জিজ্ঞাসাবাদের জন্য বাবা ও ভাইকে আটক করা হয়েছে। রাজনৈতিক দ্বন্দ্বে নাকি পারিবারিক আক্রোশে এ ঘটনা ঘটেছে তা তদন্ত শেষে বলা যাবে। ’

বাংলাদেশ সময়: ২২২৫ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa