ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ট্রাকে ‘পেট্রল বোমা’, ককটেল বিস্ফোরণ

বাংলানিউজ টিম, চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৩

চট্টগ্রাম: চট্টগ্রাম আকবর শাহ থানার পাঞ্জাবী লেইনের সামনে একটি লোহার রডবোঝাই ট্রাকে ‘পেট্রল বোমা’ জাতীয় বিস্ফোরক ছুঁড়ে আগুন দিয়েছে দুর্বত্তরা। এছাড়া নগরীর কর্ণেলহাট এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।



শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এসব ঘটনা ঘটেছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রডবোঝাই একটি ট্রাক জিইসি মোড়ের দিকে আসার পথে আকবর শাহ থানার পাঞ্জাবী লেইনের সামনে কয়েকজন যুবক দু’টি ককটেল ফাটিয়ে সেটির গতিরোধ করে। এসময় চালক ও সহকারী দ্রুত ট্রাক থেকে নেমে নিরাপদ আশ্রয়ে চলে যান।

দুর্বৃত্তরা ওই ট্রাকে ‘পেট্রল বোমা’ ছুঁড়ে মারলে চালকের সিটে আগুন ধরে যায়। তবে দ্রুত পুলিশ এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আর পেট্রল বোমা ছুঁড়েই পালিয়ে ‍যায় দুর্বৃত্তরা।

এদিকে একই সময়ে নগরীর কর্ণেলহাট এলাকায় আকস্মিকভাবে মিছিল বের করে ৪-৫টি ককটেলের বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এসময় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। সাময়িকভাবে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলেও কিছুক্ষণ পর আবারও পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩২ঘণ্ট‍া, ডিসেম্বর ২১,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।