ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে খুলশী ক্লাবের যাত্রা শুরু

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৩
জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে খুলশী ক্লাবের যাত্রা শুরু ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বর্ণাঢ্য গ্র্যান্ড ওপেনিংয়ের মধ্যে দিয়ে যাত্রা শুরু করেছে ‘চিটাগাং খুলশী ক্লাব লিমিটেড’ (সিকেসিএল)। শুক্রবার সন্ধ্যায় বর্ণাঢ্য এক অনুষ্ঠানে এর উদ্বোধন ঘোষণা করেন বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।



অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউমুরিং নেভাল অ্যাভিয়েশনের কমোডর শওকত ইমরান (এনডি) পিএসসি, বিএন, দৈনিক আজাদী’র ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক, বড়তাকিয়া গ্রুপের চেয়ারম্যান মনিরুল ইসলাম ইউসুপ, সাংবাদিক ফারুক ইকবাল, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মো. রফিক উদ্দিন বাবুল, পরিচালক আলী আহসান মোহাম্মদ মুজাহিদ বেগ, জাকির হোসাইন, আনোয়ার সাজ্জাদ লিপন, রাইসুল উদ্দিন, আবু হাসনাত চৌধুরী। এসময় ক্লাবের অন্যান্য পরিচালক ও সদস্যরা উপস্থিত ছিলেন।


উদ্বোধনী অনুষ্ঠানে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, কিছু তরুণ উদ্যোক্তা ও শিল্পপতির একান্ত প্রয়াসে চিটাগাং খুলশী ক্লাব লিমিটেডের যাত্রা শুরু হয়েছে। আমরা এই ক্লাবটিকে বহুদুর নিয়ে যেতে চাই। দেশের অন্যান্য অভিজাত ক্লাবগুলোর সঙ্গে একই কাতারে এগিয়ে যেতে চাই। তবে এ জন্য আমাদের কিছু সময় প্রয়োজন।

তিনি বলেন, অতি অল্প সময়ে আমরা অনেকদূর এগিয়ে গেছি। ইতিমধ্যে ক্লাবের সদস্য সংখ্যা দেড়শ পূর্ণ হয়েছে। এসব সদস্যদের মাধ্যমে এই অঞ্চলের সুশিক্ষিত ও অভিজাত শ্রেণীর সম্মিলন  ঘটেছে। শুধুমাত্র বিনোদনের জন্যই আমরা এই ক্লাব প্রতিষ্ঠা করিনি। বিনোদনের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে এ ক্লাব কাজ করবে। অবহেলিত মানুষের পাশে দাঁড়াবে।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে ফলক উন্মোচন ও কেক কেটে শুভ উদ্বোধন ঘোষনা করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট। এর পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমন্ত্রিত অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৩
সম্পাদনা:তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।