ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় প্লাইউড কারখানায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৩
সাতকানিয়ায় প্লাইউড কারখানায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পূর্ব কাটগড় বিওসি এলাকায় একটি প্লাইউড কারখানায় আগুন দিয়েছে  র্দুবৃত্তরা। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।



মঙ্গলবার সকালে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর সাড়ে সাতটার দিকে উপজেলার পূর্ব কাটগড় বিওসি এলাকায় অবস্থিত আকবর প্লাইউড নামের একটি কারখানায় আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।
তাৎক্ষনিক তা কারখানায় ছড়িয়ে পড়লে  মেশিনারীজ যন্ত্রাংশসহ বিভিন্ন জিনিসপত্রে আগুন ধরে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতকানিয়া ও পটিয়া স্টেশনের দুটি ইউনিটের তিনটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নির্বাপন করে।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের কর্তব্যরত টেলিফোন অপারেটর খোকন বিশ্বাস বাংলানিউজকে জানান, এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে কাঁচামাল ও বিভিন্ন যন্ত্রাংশসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

সাতকানিয়া থানার পিএসআই কামাল উদ্দিন বাংলানিউজকে বলেন,‘কারখানার মালিকরা অভিযোগ করছেন পারিবারিক শত্রুতার জেরে এ অগ্নিকা- ঘটানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।