ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের উপর মাদক বিক্রেতাদের হামলা, আটক ৩

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৪
পুলিশের উপর মাদক বিক্রেতাদের হামলা, আটক ৩

চট্টগ্রাম: ‘মাদক জোন’ হিসেবে খ্যাত নগরীর বরিশাল কলোনিতে অভিযান চালিয়ে তিন মাদক বিক্রেতাকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় পুলিশ সদস্যদের উপর মাদক বিক্রেতারা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে একজনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।



তবে পুলিশ হামলা প্রতিরোধ করে পাঁচটি কিরিচি এবং ৩০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করতে সক্ষম হয়।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল কলোনিতে অভিযান চালানো হয়।


নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বাবুল আক্তার বাংলানিউজকে বলেন, বরিশাল কলোনির মাদক সিণ্ডিকেটের বিরুদ্ধে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালাতে গেলে ‍তাদের উপর হামলা চালিয়ে কয়েকজনকে আহত করা হয়েছিল। এবারও তারা ডিবি’র টিমের উপর হামলা করে।

নগর গোয়েন্দা পুলিশের ধারাবাহিক অভিযানের মাধ্যমে বরিশাল কলোনির মাদক সিণ্ডিকেটকে সম্পূর্ণভাবে উচ্ছেদ করা হবে বলে তিনি জানান।

আটক তিন মাদক বিক্রেতা হল, সুজন (২১), শাহিন (২৮) এবং হেলাল (৩৯)।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে জানান, আটক তিনজনসহ ৭-৮ জনের একটি দল বরিশাল কলোনিতে ফেনসিডিল কেনাবেচা করছিল।

নগর গোয়েন্দা পুলিশের সদস্যরা কলোনিতে গিয়ে আকস্মিক অভিযান শুরু করে। এসময় প্রথমে সুজনকে আটক করা হলে অন্যরা এসে পুলিশের উপর কিরিচ দিয়ে হামলা করে এবং সুজনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

কিন্তু পুলিশের প্রতিরোধের মুখে তারা অস্ত্র ফেলে পালানোর পথে শাহিন ও হেলালকে আটক করা হয়।

এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে শাহিন, হেলাল ও সুজন জানিয়েছে, তারা বরিশাল কলোনির ইউসুফ ও ফারুক সিণ্ডিকেটের হয়ে ফেনসিডিলসহ বিভিন্ন মাদক বিক্রি করে। সুজন ইউসুফের আপন ছোট ভাই। নগরীর বিভিন্ন এলাকা থেকে মাদক বিক্রেতা ও সেবনকারীরা বরিশাল কলোনিতে গিয়ে ফেনসিডিলসহ বিভন্ন ধরনের মাদক সংগ্রহ করে।

তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এস আই সন্তোষ কুমার চাকমা।

বাংলাদেশ সময়: ১৭২০ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।