ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

‘শিক্ষার্থীদের সুনাগরিক করতে দরকার সমন্বিত প্রয়াস’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৪
‘শিক্ষার্থীদের সুনাগরিক করতে দরকার সমন্বিত প্রয়াস’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: শিক্ষার্থীদের সুনাগরিক ও আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ সবাইকে সমন্বিত প্রয়াস চালাতে হবে। বছরের শুরুতে সরকার ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বই তুলে দিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছে, তা আগামীর চলার পথে তাদের জন্য বড় অনুপ্রেরণা।



বৃহস্পতিবার চট্টগ্রামের পটিয়া ঊনাইনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেছেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রণব বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বড়লিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুল ইসলাম শানু।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শর্মিষ্ঠা রায়, পটিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, সাংবাদিক বিকাশ চৌধুরী, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি আবুল মনছুর চৌধুরী, সহকারী শিক্ষক পবন বড়ুয়া এবং শিক্ষার্থীদের মধ্যে নুসরাত সুলতানা তাসপি, তৃষ্ণা মল্লিক ও দুর্জয় বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৬২০ঘণ্টা, জানুয়ারি ০২,২০১৩
পিআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa